বেপরোয়া বাসের কাণ্ড : শিক্ষার্থীর প্রাণ কেড়ে পালাতে গিয়ে পিষে মারল শিশুকে

আগের সংবাদ

আওয়ামী লীগ : সংবিধান অনুযায়ী সুষ্ঠু নির্বাচন চায় ইইউ

পরের সংবাদ

দুই বাসের চাপা : সরকারি চাকরির পরীক্ষা দেয়া হলো না মনিরের

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) ওয়ার্ক অ্যাসিসট্যান্ট পদে চাকরির পরীক্ষা দিতে রংপুর থেকে ঢাকায় আসেন মনিরুজ্জামান (৩১) নামে এক যুবক। মোটরসাইকেলে করে সবুজবাগে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে কল্যাণপুরে ফুটওভার ব্রিজের নিচে বৈশাখী পরিবহন ও পরিস্থান পরিবহনের দুই বাসের চাপায় প্রাণ হারান তিনি। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বৈশাখী পরিবহনের বাস চালক মো. তৌহিদুর রহমান তুষারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পরিস্থান পরিবহনের বাসটির চালক মোন্নাফ হোসেন পালিয়ে গেছেন।
মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গতকাল সকালে কল্যাণপুর ফুটওভার ব্রিজের নিচে বাইকে থাকা অবস্থায় দুই বাসের চাপায় আহত হন মনিরুজ্জামান। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান তিনি। মোটরসাইকেল চালক সামান্য আহত হয়েছেন। এই ঘটনায় বাস দুটি জব্দ করা হয়েছে। নিহত মনিরুজ্জামান রংপুরের গাবতলী উপজেলার রফিকুল ইসলামের সন্তান। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মনিরুজ্জামানের চাচাতো ভাই মো. এনামুল হক (৩২) বাদী হয়ে মিরপুর মডেল থানায় মামলা করেছেন।
মামলার এজাহারে বলা হয়, এলজিইডির ওয়ার্ক অ্যাসিসট্যান্ট পদে চাকরির পরীক্ষা দিতে বৃহস্পতিবার রাতে রংপুর থেকে ঢাকায় আসেন মনিরুজ্জামান ওরফে বাবু। সকালে গাবতলীতে বাস থেকে নেমে রাইড শেয়ারিংয়ে মোটরসাইকেলে সবুজবাগে পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিলেন। পথে কল্যাণপুর বাসস্ট্যান্ড ফুটওভার ব্রিজের নিচে পৌঁছালে বৈশাখী পরিবহন ও পরিস্থান পরিবহন চালকের দ্রুত ও বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি পরিস্থান পরিবহনের নিচে পড়ে যায়। এতে মনিরুজ্জামান গুরুতর আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়