জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

হোমনা : ঈদে অতিরিক্ত ভাড়া আদায় রোধে সভা

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদের আগের দিন ও ঈদের পরে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়সহ যাত্রী হয়রানি বন্ধে যানবাহন মালিকদের সঙ্গে সভা করেছে প্রশাসন। গতকাল মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এতে সভাপতিত্ব করেন ইউএনও ক্ষেমালিকা চাকমা।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন- পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, হোমনা থানা প্রেস ক্লাবের সভাপতি মো. কামাল হোসেন, ঢাকা-হোমনা বাস মালিক সমিতির নেতা মো. তোফাজ্জল হোসেন, উজ্জ্বল সরকার, সিএনজি মালিক সমিতির নেতা মো. নজরুল ইসলাম প্রমুখ।
ইউএনও ক্ষেমালিকা চাকমা বলেন, সভার সিদ্ধান্ত অনুযায়ী হোমনা থেকে ঢাকার নির্ধারিত ১৫০ টাকার ভাড়ার স্থলে ঈদ উপলক্ষ্যে ঈদের পর শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ছয় দিন ২০০ টাকা এবং সিএনজি চালিত অটোরিকশার ভাড়া ঈদের পর দিন থেকে আগামী রবিবার পর্যন্ত তিন দিন ১০ টাকা অতিরিক্ত ভাড়া নেয়া যাবে। যদি কোনো যানবাহন চালক এর ব্যত্যয় ঘটানোসহ কোনো যাত্রীকে হয়রানির চেষ্টা করে তাহলে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শাস্তি দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়