জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

মহম্মদপুর : কলমের সৈনিক কবিতার রজতজয়ন্তী ও ফল উৎসব

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদ হোসেন, মহম্মদপুর (মাগুরা) থেকে : ‘উড়াও নিশান-হানো অভিযান সত্যের নির্ভীক, জাগো হে সূর্য কর দীপ্ত কলমের সৈনিক’ কলমের সৈনিক নামের এই কবিতার রজতজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও ফল উৎসবের আয়োজন করেছে মাগুরার মহম্মদপুর উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন কলমের সৈনিক সংসদ। গত সোমবার বিকালে মধুমতির কুলে বটতলার মঞ্চে এই আলোচনা সভা ও ফল উৎসব অনুষ্ঠিত হয়।
কলমের সৈনিক সংসদের সেক্রেটারি জেনারেল কবি ও সাংবাদিক মুরাদ হোসেনের সঞ্চালনায় আলোচনার শুরুতেই স্বাগত বক্তব্য দেন সাপ্তাহিক মহম্মদপুর বার্তার সম্পাদক, কলমের সৈনিক সংসদের প্রতিষ্ঠাতা ও কবিতার রচয়িতা, বিশিষ্ট নাট্যকার কবি সালাহ্উদদীন আহমেদ মিলটন।
কলমের সৈনিক সংসদের উপদেষ্টা মো. জিয়াউল হক বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংসদের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ (অব.) মুহাম্মদ মতিউর রহমান। এ সময় আলোচনা করেন অধ্যক্ষ (অব.) আমিমুল হক, সহকারী অধ্যাপক এস এম ইউনুচ আলী, বঙ্গবন্ধু সরকারি কলেজের সহকারী অধ্যাপক নিজামউদ্দীন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সাপ্তাহিক মহম্মদপুর বার্তার স্টাফ রিপোর্টার মো. খাইরুল ইসলাম ও জাহিদ হাসান টুটুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়