সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

সাংবাদিক নাদিমের খুনিদের গ্রেপ্তার ও বিচার দাবি : বকশীগঞ্জে মানববন্ধন

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত উপজেলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে গতকাল সোমবার বিকাল ৩টায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। উপজেলা প্রেস ক্লাব ও বকশীগঞ্জ মডেল প্রেস ক্লাবের যৌথ আয়োজনে উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বকশীগঞ্জ উপজেলার সব সাংবাদিক অংশগ্রহণ করেন।
উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, বকশীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহীন আল আমিন, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সিনিয়র সাংবাদিক আশরাফুল হায়দার, সাংবাদিক এইচ এম মুসা আলী, বকশীগঞ্জ মডেল প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক লালন, জামালপুর ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আবুল কাশেম মুক্তা, সাংবাদিক মোহাম্মদ আলী, সাংবাদিক রাশেদুল ইসলাম রনি, সাংবাদিক মাসুদ উল হাসান, আনন্দ টিভির বিশেষ প্রতিনিধি

মুমতাহেনা আশা, সাংবাদিক একেএম নুর আলম নয়ন , সাংবাদিক শাহনাজ পারভীনসহ অনেকেই।
মানববন্ধনে বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করা হলেও নামীয় আসামি গ্রেপ্তার হয়েছে মাত্র ৫ জন। তাই বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তার করে তাদের বিচারের আওতায় আনতে সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ জানান।
উল্লেখ্য, গত ১৪ জুন পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসায় ফেরার পথে বকশীগঞ্জ শহরের পাট হাটি মোড়ে সাংবাদিক নাদিমের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক নাদিম। এই হত্যাকাণ্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী মনিরা বেগম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়