সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

ঢাকা-১৭ উপনির্বাচন : আরাফাত পেলেন নৌকা হিরো আলম একতারা

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দ করা হয়েছে প্রার্থীদের মধ্যে। নৌকা প্রতীক পেয়েছেন মোহাম্মদ আলী আরাফাত। আর একমাত্র স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম পেয়েছেন একতারা প্রতীক। মাত্র কয়েক মাসের জন্য আইন প্রণেতা নির্বাচনের এই ভোটে দলীয় প্রার্থীরা দলীয় প্রতীক বরাদ্দ পেয়েছেন। প্রতীক পেয়েই প্রচারে নেমে পড়েছেন তারা।
গতকাল সোমবার সকালে আগারগাঁওয়ের নির্বাচনী প্রশিক্ষণ

ইনস্টিটিউট (ইটিআই) ভবনে রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন বরাদ্দ দেন। এছাড়াও এই আসনে প্রতীক বরাদ্দ পেয়েছেন জাতীয় পার্টি সিকদার আনিসুর রহমান (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেসের মো. রেজাউল ইসলাম স্বপন (ডাব), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মো. আকতার হোসেন (ছড়ি), জাকের পার্টির কাজী মো. রাশিদুল হাসান (গোলাপ ফুল) ও তৃণমূল বিএনপির শেখ হাবিবুর রহমান (সোনালী আঁশ)।
আগামী ১৭ জুলাই ব্যালট পেপারের মাধ্যমে এই আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন ভবন থেকে ভোট পর্যবেক্ষণের জন্য থাকবে সিসি ক্যামেরা। প্রয়াত সংসদ সদস্য চিত্রনায়ক ফারুকের মৃত্যুতে এ আসনটি শূন্য হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়