রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

শরীয়তপুরে পারভিন হক সিকদার এমপির নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও ন্যাশনাল ব্যাংকের ইসি কমিটির সভাপতি পারভিন হক সিকদারের ব্যক্তিগত তহবিল থেকে দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে পারভিন হক সিকদার কার্তিকপুরের জেড এইচ সিকাদার ইউনিভার্সিটি মাঠে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে জেলার ৬ উপজেলায় আলাদা আলাদ অনুষ্ঠানে অসহায় পরিবারের মাঝে তার পক্ষ থেকে ৫০ লাখ টাকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- এমপি পারভিন হক সিকদারের স্বামী সালাউদ্দিন খান, ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কামাল আহম্মেদ, শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক, রামভদ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান বিপ্লব সিকদার, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সিকদার, শরীয়তপুর জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি সজল সিকদারসহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।
উদ্বোধনী অনুষ্ঠানে পারভিন হক সিকদার বলেন, যার যা কিছু আছে তাই নিয়ে প্রস্তুত হতে হবে। জামায়াত-বিএনপির হাত থেকে দেশকে বাঁচাতে শেখ হাসিনার নেতৃত্বে ঝাঁপিয়ে পড়তে হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। মানুষ ভালো থাকে। শরীয়তপুরের রাস্তাঘাটের প্রসঙ্গে সংশ্লিষ্ট এমপিদের সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী অনেক দিচ্ছে। কিন্তু কেন এমন হচ্ছে আমরা জানি না। জনগণ চাইলে শরীয়তপুরের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়