রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

মেলান্দহ : গাছচাপায় কাঠ ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরে মেলান্দহে গাছ কাটতে গিয়ে গাছের নিচে চাপা পড়ে মৃত্যুবরণ করা আব্দুল মালেক (৭২) নামের এক কাঠ ব্যবসায়ীর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সকালে ওই ব্যক্তির দাফন সম্পন্ন হয়। এর আগে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মেলান্দহ পৌরসভার নলবাড়ী এলাকায় গাছ কাটতে গিয়ে গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান ওই ব্যবসায়ী। তার এমন মৃত্যুতে পরিবারে এখনো চলছে শোকের মাতম। নিহত আব্দুল মালেক পৌরসভার উত্তর আদিপৈত গোয়ালপাড়া এলাকার মৃত মনু মণ্ডলের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে গাছ ও কাঠের ব্যবসা করেন আব্দুল মালেক। প্রতিদিনের মতো শুক্রবার বিকালে তিনি তিনজন গাছকাটা শ্রমিক নিয়ে পৌরসভার নলবাড়ী এলাকায় মেহগনি গাছ কাটতে যান। কাজ শেষ হতে সন্ধ্যা হয়ে যায়। তখন একটি গাছকাটা প্রায় শেষ, সে সময়ে গাছের কতখানি কাটা বাকি আছে সেটি দেখতে কাছাকাছি যান আব্দুল মালেক। এ সময় গাছটি হেলে তার উপরে পড়ে। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, গাছ কাটার সময় গাছের নিচে চাপা পড়ে আব্দুল মালেক নামের এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়