রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

নেত্রকোনা : সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর চেক বিতরণ

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ম. শফিকুল ইসলাম, নেত্রকোনা থেকে : আসন্ন পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ১৫০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় স্থানীয় পাবলিক হলে নেত্রকোনা সদর উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তারের সভাপতিত্বে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গাজী মোবারক হোসেনের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নেত্রকোনা-২ আসনের সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত কুমার সরকার সজল, পুলিশ সুপার ফয়েজ আহমেদ, পৌর মেয়র আলহাজ নজরুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আতাউর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, নেত্রকোনা জেলা রেড ক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক আলহাজ গাজী মোজাম্মেল হোসেন টুকু, সিংহের বাংলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ও জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল আউয়াল শাওন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছে, তারই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সামনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে এবং উন্নয়নের ধারাকে ব্যাহত করতে বিএনপি জামাতসহ দেশী বিদেশিরা নানা ধরনের ষড়যন্ত্র করছে। তিনি বলেন, সব ষড়যন্ত্র ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। বক্তব্য শেষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়