রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

গোমস্তাপুরে কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কৃষি প্রযুক্তি মেলা-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। “মুজিব বর্ষের অঙ্গীকার কৃষি হবে দুর্বার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোমস্তাপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে।
গতকাল শনিবার উপজেলা পরিষদ চত্বরে এই মেলার উদ্বোধন করা হয়। সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ হুমায়ন রেজা। এই কৃষি প্রযুক্তি মেলার উদ্দেশ্য ও তাৎপর্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রহনপুর পৌরসভার মেয়র মো. মতিউর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নহু, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. ফিরোজ আলী, উপজেলা কৃষি উদ্ভিদ সংরক্ষণ অফিসার মো. সেরাজুল ইসলাম ও সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুর রাজ্জাক প্রমুখ। শেষে অতিথিরা মেলায় প্রদর্শিত বিভিন্ন কৃষি প্রযুক্তি ও স্টল পরিদর্শন করেন। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়