রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৃষি কর্মকর্তাকে মারধরের অভিযোগ

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শুকদেব নাথ তপন, ফেনী থেকে : ফেনীর ফুলগাজীতে চারা বিতরণের সময় কথা কাটাকাটির জেরে শরিফুল ইসলাম চৌধুরী নামের এক কৃষি কর্মকর্তাকে (ব্লক সুপারভাইজার) মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যানের ভগ্নিপতি মো. সেলিমের বিরুদ্ধে।
ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ভূঞা বিষয়টি স্বীকার করে বলেন, লাঞ্ছিতের শিকার কৃষি কর্মকর্তা লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তিনি বিষয়টি তার ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে দিয়েছেন। এদিকে বিষয়টি ধামাচাপা দিতে দুপুর ১টা থেকে উপজেলা চেয়ারম্যান ও তার দলীয় লোকজন উপজেলা পরিষদে সমঝোতার জন্য বৈঠক করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কৃষি অফিস সূত্রে জানা যায়, শনিবার ফুলগাজী উপজেলার সবকটি ইউনিয়নে তালগাছ বিতরণ ও রোপণ কাজের জন্য নগদ টাকা বিতরণ শুরু হয়। বিতরণকালে ফুলগাজী উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম তার জন্য অতিরিক্ত বরাদ্দ ও সব চারা তাকে দেয়ার দাবি করেন। শরিফুল ইসলাম চৌধুরী তার প্রস্তাবে রাজি না হলে সেলিম তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং তাকে কিলঘুসি মেরে পিটিয়ে আহত করেন। ঘটনার সংবাদ পেয়ে ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অভিযুক্ত চেয়ারম্যানের আত্মীয়ের নেতৃত্বে বৈঠক বসেন। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ভূঞা বলেন, কৃষি কর্মকর্তাকে মারধর ও লাঞ্ছিতের অভিযোগের সত্যতা রয়েছে।

মারধরে আহত কর্মকর্তা লিখিত অভিযোগ দিলে আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম বলেন, মারামারি হয়নি, বাকবিতণ্ডা হয়েছে। বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়