রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

অলিম্পিকে স্বর্ণপদক পেলেন ভোলাহাটের জুঁথি

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকে সাঁতার ও ২০০ মিটার দৌড়ে বাংলাদেশের হয়ে স্বর্ণপদক জয় করেছেন চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের ওয়াকিয়া জুঁথি। তার এ অর্জনে চাঁপাইনবাবগঞ্জ ও ভোলাহাট উপজেলায় বইছে আনন্দের বন্যা।
স্বর্ণপদক জয়ী জুঁথি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বীরশ্বরপুর গ্রামের মো. আজাদ আলীর মেয়ে। ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে তাবাসসুম, শিক্ষকসহ অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে স্বর্ণকন্যা জুঁথিকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।
ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক বিএম রুবেল আহমেদ তার ফেসবুক পোস্টে দাবি করেন, জুথি তার স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী। ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের এ শিক্ষার্থী স্বর্ণপদক জয় করে দেশের ও ভোলাহাটের মুখ উজ্জ্বল করেছে। এ কারণে স্কুলের পক্ষ থেকে জুঁথিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান তিনি।
স্বর্ণকন্যা জুঁথিকে ভোলাহাট প্রেস ক্লাব, সাপ্তাহিক ভোলাহাট সংবাদ ও অনলাইন ভোলাহাট সংবাদ পত্রিকার পক্ষ থেকেও অভিনন্দন ও শুভ কামনা জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়