প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

৫ দিনের রিমান্ডে স্বীকারোক্তি : সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু কারাগারে

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:৩০ পূর্বাহ্ণ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর থেকে : ৫ দিনের রিমান্ড শেষে সাংবাদিক রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এসময় তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। দুপুরে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বকশিগঞ্জ আমলী আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসিব উল্লাহ পিয়াস এই আদেশ দেন। বাদী পক্ষের আইনজীবী এডভোকেট ইউসূফ আলী জানান- ৫ দিনের রিমান্ড শেষে গতকাল শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে প্রধান আসামি মাহমুদুল আলম বাবুকে আদালতে তোলা হয়। দীর্ঘ শুনানির পর আসামি মাহমুদুল আলম বাবু বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। পর বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। স্বীকারোক্তিতে বাবু এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। সন্ধ্যা ৭ টার দিকে বাবুকে কারাগারে নেয়া হয়।
গত ১৪ জুন কাজ শেষে বাড়ি ফেরার পথে সাংবাদিক রব্বানী নাদিমের ওপর হামলা চালান বাবু ও তার কর্মী সমর্থকরা। ১৫ জুন সাংবাদিক রব্বানী নাহিদ চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে ১৭ জুন বকশিগঞ্জ থানায় বাবুসহ ২২ এবং অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জনের নামে হত্যা মামলা দায়ের করেন রব্বানীর স্ত্রী মনিরা বেগম। ১৮ জুন নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবুসহ ১৩ জনকে আদালতে তোলা হলে বাবুর ৫ দিন, ৬ আসামির ৪ দিন ও ৬ আসামির ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে সব আসামি এখন কারাগারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়