প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

স্বামীকে কুপিয়ে হত্যার মামলায় স্ত্রীর স্বীকারোক্তি

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দাম্পত্য কলহের জেরে রাজধানীর মোহাম্মদপুরে স্বামী শামীম মিয়াকে কুপিয়ে হত্যা মামলায় স্ত্রী মোছা. বানু বেগম আদালতে দোষ স্বীকার করেছেন। গতকাল শুক্রবার আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক মতিউর রহমান। এরপর বানু বেগম স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।
ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত আসামির জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। মোহাম্মদপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক এশারত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ জানায়, শামীম মিয়া একজন রিকশাচালক। আসামি বানু বেগম তার দ্বিতীয় স্ত্রী। দাম্পত্য কলহ ও যৌতুকের জন্য বানুকে তার স্বামী প্রায়ই মারধর করতেন। এ কারণে স্বামীকে কুপিয়ে হত?্যা করেন বানু। হত্যার পর গত বৃহস্পতিবার ভোর ৪টার দিকে জাতীয় হেল্পলাইন ৯৯৯-এ ফোন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করতে চান বানু বেগম। খবর পেয়ে মোহাম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শামীমের লাশ উদ্ধার ও তাকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়