প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

মোল্লাহাট : শিশু-কিশোর সংগঠনের সমাবেশ

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : মোল্লাহাটে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যাপ্টিস্টের শিশু ও কিশোর-কিশোরী সংগঠনের বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে আটজুড়ী ইউনিয়নের দত্তডাঙ্গা মাঠে ব্যাপ্টিষ্ট এইড বিবিসিএফ এর মোল্লাহাট শিশু, যুব ও সমাজ উন্নয়ন প্রকল্পের (এমসিওয়াইসিডিপি) উদ্যোগে, ট্রান্সফর্ম এইড ইন্টারন্যাশনাল ও অস্ট্রেলিয়ান এইডের আর্থিক সহায়তায় বার্ষিক এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলার ১৪টি গ্রামের ৪৫টি শিশু সংগঠন ও ৩০টি কিশোর-কিশোরী সংগঠনের সদস্যরা এ সমাবেশে অংশ নেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিয়া। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রকল্প ব্যবস্থাপক রিচার্ড স্বপন দাস। আরও উপস্থিত ছিলেন মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, সহকারি সমাজ সেবা কর্মকর্তা রঞ্জন দত্ত প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়