প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

পূর্ব শত্রæতার জেরে চনপাড়ায় গুলিবিদ্ধ দুই যুবক

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জে রূপগঞ্জে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন দুই যুবক। তারা হলেন- মো. মাসুদ রানা (২৩) ও মো. বাবলু (২০)। পূর্ব শত্রæতার জেরে গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গুলিবিদ্ধ বাবলু অভিযোগ করে জানান, তাদের বাসা চনপাড়া ৬ নম্বর ইউনিয়নে। বেশ কিছুদিন আগে কায়েতপাড়া ইউনিয়নে নির্বাচন হয়। সেই নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হয় শমসের সাহাবুদ্দিন। তবে তারা শমসেরের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী জয়নালের পক্ষে নির্বাচনে কাজ করেন।
তিনি আরো জানান, শুক্রবার দুপুরে চনপাড়া একটি মাঠের পাশে মাসুদ, সাকিব, সবুজ বসে আড্ডা দিচ্ছিলেন। তখন শমসের মেম্বারের লোক রায়হান, সাব্বির, শান্ত, মামুন, কালো ইমনসহ কয়েকজন পেছন থেকে মাসুদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তখন তারা এগিয়ে গেলে পিস্তল দিয়ে গুলি করে। এতে মাসুদের কোমড়ে ও বাবুলের ডান পায়ের পাতায় গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে স্বজনরা তাদের ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, রূপগঞ্জ থেকে দুজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে এসেছেন। নির্বাচন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই গুলির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে মাসুদের অবস্থা গুরুতর। তাদের দুজনকেই জরুরি বিভাগে ভর্তি রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়