প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

‘ঈদে বেশকিছু ভালো কাজ আসবে’

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নাটকের জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। ঈদ নিয়ে চলছে তার কাজের ব্যস্ততা। ঈদের পরিকল্পনা, ভাবনা এবং বিভিন্ন প্রসঙ্গে তার সঙ্গে কথা বলেন সোহানুর রহমান সোহাগ

ঈদের প্রস্তুতি কেমন?
ঈদ নিয়ে আমাদের প্রস্তুতি বরাবরই ভালো থাকে। কেননা ঈদ মানেই পরিবারের সঙ্গে সময় কাটানো, ঘুরে বেড়ানো, খাওয়া-দাওয়া সব মিলিয়ে প্রস্তুতি অনেক ভালো।

ঈদের কাজের কী খবর?
এ বছর ঈদে বেশকিছু ভালো ভালো কাজ আসবে। যেগুলোর কাজের অভিজ্ঞতা দারুণ ছিল। যদিও এখন কাজ করছি তবে সব কাজের অভিজ্ঞতাই ভালো। শুধু কয়েকটি কাজ আবহাওয়ার কারণে ঠিক সময়ে শেষ করতে পারিনি।

ঈদে দর্শকরা আপনাকে কীভাবে দেখবেন?
এই ঈদে সব গল্পই ভিন্ন ভিন্ন ধাঁচের। দর্শকরা ভিন্ন ভিন্ন চরিত্রে আমাকে লক্ষ্য করবেন। ঈদে অনেক কাজই মুক্তি পাবে যেগুলোতে দর্শকদের মনে রাখার মতো বিভিন্ন চরিত্রে কাজ করেছি। আশা করছি দর্শকরা মনে রাখবেন আমার এবারের ঈদের কাজগুলো।

ঈদের জন্য আপনার অভিনীত সেরা কাজ কোনটি?
আসলে সেরা বিচার তো দর্শকরাই করবেন। আমি তো গল্প পড়ে সেরকম তৈরি হয়ে কাজ করি। সেই হিসেবে আমার সব কাজই সেরা। দর্শকরা কাজটি দেখার পর যখন মন্তব্য করবেন তখনই বুঝতে পারব। আমি সেরাটা দিয়ে কাজ করেছি। এখন দর্শকরা যেটাকে সেরা বলবেন সেটাই সেরা।

কতটি কাজ আসছে এই ঈদে?
এ বছর ঈদে ইতোমধ্যেই এক ডজনের বেশি নাটকের মুক্তির কথা রয়েছে। হয়তো আরো বাড়বে ঈদ আসতে আসতে বা ঈদের পরও আরো বেশ কিছু নাটক মুক্তি পাবে।

এ বছর ঈদ কোথায় করবেন?
আমি প্রতি বছরই ঢাকাতেই ঈদ করি। কেননা আমার পরিবারের সবাই ঢাকাতেই থাকে। তাই সবাই মিলে আমরা ঢাকাতেই ঈদ করি।

ঈদে কী কী করা হয়?
সাধারণত ঈদে দেশে থাকলে আশপাশের কোনো রিসোর্ট এ ফ্যামিলি নিয়ে ঘুরতে যায়। এছাড়াও যেমন গত ঈদে পরিবার নিয়ে নেপালে গিয়েছিলাম এবার হয়তো দেশেই কোথাও ঘুরতে যাব। পরিবারের সঙ্গে সময় কাটাব, খাওয়া দাওয়া, বন্ধুদের সঙ্গে আড্ডা এগুলোই করা হয় ঈদে।

ঈদ উপলক্ষে কী কী গিফট পেলেন আর দিলেন?
ঈদ উপলক্ষে এখনো কোনো গিফট পাইনি। এখনো তো সময় আছে নিশ্চয়ই গিফট পাবে। গত ঈদে অনেকগুলো পাঞ্জাবি পেয়েছিলাম এবারো পাব। এখনো কাউকে কোনো গিফট দেয়া হয়নি হয়তো শিগগিরই দেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়