পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

রাজধানীর কাজলায় বাসচাপায় নিহত ১

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় বাসচাপায় আলাউদ্দিন মোল্লা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।
যাত্রাবাড়ী থানার এএসআই মো. বেলাল হুসাইন জানান, গতকাল সকালে কাজলা ভাঙ্গাপ্রেস ব্রিজের গোড়ায় ঢাকা নগর পরিবহনের একটি বাসের নিচে চাপা পড়েন ওই ব্যক্তি। খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, ওই ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন নাকি ওই বাস থেকেই নেমেছিলেন তা আশপাশের কেউ জানাতে পারেনি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘাতক বাস ও চালককে ধরতে অভিযান চলছে।
নিহতের ভাতিজা মো. লিটন জানান, তার চাচা আলাউদ্দিনের বাড়ি বরিশালের কাজিরহাট থানার নলবুনিয়া গ্রাম। যাত্রাবাড়ীর মৃধাবাড়ী এলাকায় ২ ছেলে ও ১ মেয়েসহ পরিবার নিয়ে থাকতেন। প্রাইভেটকার চালাতেন তিনি। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে কিছুই জানেন না তিনি। পুলিশের মাধ্যমে খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়ে মরদেহ দেখতে পান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়