ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

গাজীপুরে ২ ছেলের লাঠিপেটায় প্রাণ গেল বৃদ্ধের : অভিযুক্তরা গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় দুই ছেলের লাঠিপেটায় বৃদ্ধ বাবার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার অভিযুক্ত দুই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত মো. ওসমান গনি (৭০) কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ হাবিব মার্কেট এলাকার বাসিন্দা। গত সোমবার রাতে তিনি মারা যান বলে নিশ্চিত করেন কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম।
এলাকাবাসী, নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, মো. ওসমান গনির ছোট ছেলে শরিফুল ইসলাম মাদকাসক্ত ছিলেন। মাদক সেবনের টাকা না পেয়ে বিভিন্ন সময় তার বড় ভাই শফিকুল ও বাবাসহ পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া-বিবাদ করতেন। এমনকি টাকা না পেয়ে তিনি ঘরের ফ্রিজ, আইপিএস, টিভিসহ বিভিন্ন আসবাবপত্র পরিবারের সদস্যদের অজান্তে বিক্রি করে দেন।
গত রবিবার মাদক সেবনের জন্য শরীফুল তার বাবার কাছে কিছু টাকা দাবি করেন। কিন্তু টাকা দিতে অস্বীকৃতি জানান ওসমান গনি। পরে ওইদিন রাত পৌনে ১১টার দিকে সারদাগঞ্জ রাইসমিলের পাশে হাবিব মার্কেটের সামনে বসে শরিফুল ইসলাম বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ওসমান গনি তার কাছে ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র কেন বিক্রি করে দিয়েছেন তা জানতে চান। এনিয়ে বাবা ও ছেলের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় মাদকাসক্ত ছেলে শরিফুল ও অপর ছেলে মাহবুব আলম লাঠি নিয়ে বাবাকে এলোপাথাড়ি মারপিট করেন। এ সময় আশপাশের লোকজনের তাকে উদ্ধার করে গাজীপুর শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসা দিয়ে সোমবার রাতে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। বাড়িতে আনার পর রাত দুইটার দিকে তার মৃত্যু হয়। মঙ্গলবার সকালে তার মৃত্যুর খবর পেয়ে কাশিমপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
লাঠির আঘাতে ওসমান গনির শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। তার চোখে রক্ত জমাট বেধেছিল এবং চোখের পাশের হাড় ভেঙে গিয়েছিল বলে চিকিৎসকের বরাত দিয়ে জানায় পুলিশ।
কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম বলেন, নিহতের আরেক ছেলে শফিকুল ইসলাম বাদী হয়ে তার অপর দুই ভাইকে আসামি করে কাশিমপুর থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত দুই ছেলেকে মঙ্গলবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়