যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

রিকশা নিয়ে পদ্মা সেতুতে : নিরাপত্তারক্ষী দেখে নদীতে ঝাঁপ দিয়ে চালক নিখোঁজ

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তাজুল ইসলাম রাকিব, লৌহজং (মুন্সীগঞ্জ) থেকে : পদ্মা সেতু থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন এক অটোরিকশাচালক। রবিবার রাত পৌনে ৩টার দিকে পদ্মা সেতুর ২১ নম্বর পিলার সংলগ্ন স্থানে ওপর থেকে ঝাঁপ দেন ওই অজ্ঞাত অটোরিকশাচালক। খবর পেয়ে সকাল ১০টা থেকে উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি টিম। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন অটোরিকশা চালক।
জানা যায়, মাওয়া টোলপ্লাজা থেকে জাজিরা প্রান্তের দিকে উল্টো (রং) রোড দিয়ে অটোরিকশা নিয়ে অবৈধভাবে সেতু পারাপারের জন্য রওনা হন অজ্ঞাত অটোচালক। বিষয়টি হঠাৎ সেতুর গার্ডম্যানের নজরে আসলে অটোচলকের দিকে এগিয়ে যান তারা। তাদের দেখে দ্রুত অটোরিকশাটি চালাতে শুরু করেন চালক। এক পর্যায়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান। পরে গ্যার্ডম্যান কাছাকাছি চলে আসলে ভয়ে পদ্মা সেতুর ২১ নম্বর পিলার বরাবর পদ্মা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন তিনি। পরে পদ্মা সেতু দক্ষিণ থানা, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও ডুবরি টিম যৌথভাবে উদ্ধার তৎপরতা চালান। ঢাকা থেকে সকালে ডুবুরিদল এসে উদ্ধার অভিযানে যোগ দেন। এ বিষয়ে পদ্মা সেতু উত্তর থানার ওসি এমারত হোসেন জানান, রাতে সোহেল নামে পদ্মা সেতুর গার্ডম্যান আমাদের কল করে তথ্য দেন। পরে আমরা ঘটনাস্থলে যাই এবং সকালে ঢাকা থেকে ডুবুরি টিম আসে। নিখোঁজের সম্পর্কে কোনো খোঁজখবর পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়