যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

দাবি না মানলে ফয়সালা হবে রাজপথেই : বগুড়ায় মির্জা ফখরুল

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাদল চৌধুরী ও ইউনুছ উদ্দিন, বগুড়া থেকে : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্ব¡াবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন এদেশে হবে না। তার আগে সরকারকে পদত্যাগ, সংসদ বিলুপ্ত, খালেদা জিয়ার মুক্তি, সারাদেশে নেতাকর্মীদের নামে দায়েরকৃত লাখ লাখ মামলা প্রত্যাহার করতে হবে। দাবি না মানলে রাজপথেই ফয়সালা করা হবে। তিনি বলেন, অতীতের সব আন্দোলন তরুণরাই সফল করেছে। তাই আগামী দিনে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলনে তরুণদের সামনে থাকতে হবে।
গতকাল সোমবার বিকালে বগুড়া শহরের সেন্ট্রাল হাইস্কুল মাঠে জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের রাজশাহী এবং রংপুর বিভাগীয় তারুণ্যের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম জিলানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু। বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু ও এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। আরো বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নেতা মামুন হাসান, নাজমুল আহসান, মাহফুজুল ইসলাম রিটন, খাাদেমুল ইসলাম, জাহাঙ্গীর আলম, রাকিবুল ইসলাম শুভ, আবু হাসান, সাইদুল ইসলাম, নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।
সমাবেশ পরিচালনা করেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক রাজিব আহসান ও ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ। মঞ্চে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের চেয়ারের পাশে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দুটি চেয়ার খালি রাখা হয়।
সমাবেশে দুই বিভাগের ১৬ জেলা থেকে হাজার হাজার তরুণ অংশ নেন। সমাবেশে আসার পথে বিভিন্ন স্থানে যানবাহন বন্ধ ও পুলিশি বাধার অভিযোগ করেন নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়