সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

আগের সংবাদ

উন্নয়ন ও প্রত্যাশায় ফারাক অনেক : ক্লিন সিটি খ্যাত রাজশাহীর মানুষ অনেক সেবা পান না

পরের সংবাদ

ছাতক-দোয়ারাবাজার : মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই যুবকের মৃত্যু

প্রকাশিত: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দুই উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ছাতক ও দোয়ারাবাজারে এসব প্রাণহানির ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের কাড়ইলগাঁও গ্রামের ওয়াহাব আলীর ছেলে আমির আলী (৪৫) গ্রামের পাশের হাওড়ে মাছ ধরতে করতে যান। এ সময় বজ্রপাতে তিনি আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নোয়ারাই ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালেক রাজা বলেন, বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে। ছাতক থানার ওসি খান মো. মাঈনুল জাকির বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।
এদিকে একই দিন একই সময়ে সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মো. ইসমাইল হোসেন (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার ল²ীপুর ইউনিয়নের এরুয়াখাই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে ঠেলাজাল দিয়ে মাছ ধরার জন্য এরুয়াখাই গ্রামের কচুবিলে যান ইসমাইল। মাছ ধরা অবস্থায় বজ্রপাত হলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়