প্রশিক্ষণার্থী চিকিৎসকদের আন্দোলন দুদিন স্থগিত : প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার আশ্বাস বিএসএমএমইউ উপাচার্যের

আগের সংবাদ

আনন্দে পাঠ উৎসবে মূল্যায়ন : ষষ্ঠ ও সপ্তমে চলছে ‘ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন উৎসব’, ঈদুল আজহার পর মূল্যায়নের বিশ্লেষণ

পরের সংবাদ

সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

প্রকাশিত: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সন্ত্রাসী হামলার শিকার হয়ে কোনোভাবে প্রাণে রক্ষা পান রাজধানীর উত্তরার ব্যবসায়ী রেজওয়ান আহমেদ রাজু ও তার ভাই টিপু সুলতান। পরে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে পড়েছেন ভুক্তভোগীরা নিজেরাই। তাদের বাসার আশপাশে মোটরসাইকেল নিয়ে মহড়া দিচ্ছে আসামিপক্ষের লোকজন। মামলা উঠিয়ে নিতে দেয়া হচ্ছে নানা হুমকি। এ নিয়ে উদ্বিগ্ন ভুক্তভোগী ও তাদের স্বজনরা। জানা গেছে, আসামিদের দুজন আদালত থেকে জামিন নিলেও বাকিরা রয়ে গেছে ধরাছোঁয়ার বাইরে।
হামলার শিকার উত্তরা ১২ নম্বর সেক্টরের ১৬ নম্বর রোডের বাসিন্দা রেজওয়ান আহমেদ রাজু জানান, তার বড় ভাই টিপু সুলতানের মালিকানাধীন শফি নিটওয়্যার লিমিটেড নামের একটি ফ্যাক্টরি বিক্রি করা হয়েছে কামাল হোসেন নামে একজনের কাছে। ফ্যাক্টরির ব্যাংক সংক্রান্ত কিছু কাগজপত্র নিতেই উভয়পক্ষ ব্যাংকে যান। কাগজপত্রের বাইরেও কামাল হোসেন অবৈধভাবে প্রভাব খাটিয়ে টিপু সুলতানের কাছ থেকে অতিরিক্ত সুবিধা নিতে চান। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। ওই ঘটনাকে কেন্দ্র করেই গত ৪ জুন পরিকল্পিতভাবে লাঠি ও লোহার রড দিয়ে তাদের ওপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। এই ঘটনায় কামাল হোসেন, খলিলুর রহমান, আলিউজ্জামান লাভলু ও মাসুদকে আসামি করে মামলা দায়েরের পর আসামিরা ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে তাদের বাসার আশপাশে মহড়া দিচ্ছে। এ নিয়ে আতঙ্কে রয়েছে তাদের পরিবার। আসামিরা গ্রেপ্তার না হওয়ায় নিরাপত্তাহীন দিন কাটছে তাদের।
এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, মামলা দায়ের হওয়ার পরে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। দুজন আসামি জামিনে আছে, দুজন বিদেশে আছে। অন্যদের ধরতে আমরা বাদীকে সঙ্গে নিয়ে অভিযানেও গিয়েছি। যারা অধরা আছে, তাদের গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়