হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

অঙ্গীকার বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করব : আবুল খায়ের আব্দুল্লাহ

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম কে রানা, বরিশাল থেকে : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হওয়ার পর ভোটার ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেছেন, নির্বাচনী ইশতেহারে নগরবাসীকে দেয়া সব অঙ্গীকার বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করবেন। পাশাপাশি দীর্ঘদিন উন্নয়নবঞ্চিত নগরীর উন্নয়নে তিনি শতভাগ সচেষ্ট থাকবেন। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি নবনির্বাচিত মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে খোকন সেরনিয়াবাতকে শুভেচ্ছা জানাতে এলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
এ সময় নবনির্বাচিত মেয়র বলেন, আমাকে এখানকার জনগণ ভালোবেসে, আমার কথা বিশ্বাস করে- আমার ওপর আস্থা রেখেছে। বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমের ফলে আমি জয়লাভ করেছি। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা-আকাক্সক্ষা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন, ভোটের মাধ্যমে আপনারা আমাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর সেই আশা-আকাক্সক্ষা পূরণ করেছেন।
তিনি আরো বলেন, আমার দেয়া প্রতিশ্রæতির সবগুলো বাস্তবায়নে কাজ করব। কারণ আমার প্রতিশ্রæতির কোনোটা থেকে কোনোটা বাদ দেয়ার নয়। তবে যেগুলো গুরুত্বপূর্ণ সেগুলোকে যাচাই-বাছাই করে অগ্রাধিকার দিয়ে কাজ করব। আমার ইশতেহার বরিশালবাসীর জন্য, মানুষের উন্নয়নের জন্য।
প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বরিশাল নগরীর সব ভোটার, জনগণ এবং দলের সব নেতাকর্মী- যারা নির্বাচনে জড়িত ছিলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান খোকন সেরনিয়াবাত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়