শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

১৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই মাদক কারবারি

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। গতকাল রবিবার ভোরে এ ঘটনায় বোয়ালমারী থানায় মামলা হয়েছে এবং দুপুরে আসামিদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামের সলেমান ফার্সি হেফজ মাদ্রাসার সামনে থেকে গত শনিবার বিকাল ৫টার দিকে একটি ট্রলিযুক্ত পাওয়ার টিলার আটক করা হয়। বোয়ালমারী থানা এলাকায় মাদকবিরোধী অভিযান ও নিয়মিত টহল দেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের র‌্যাব-৮ ওই ট্রলিটি আটক করে। ট্রলিটি গাঁজা নিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিল।
এ সময় ট্রলির ভেতরে থাকা খড়ের গাদা থেকে ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা বিক্রির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ট্রলিচালক চুয়াডাঙ্গার দর্শনা থানার ছোট বদলিয়া গ্রামের ফকির মোহাম্মদের ছেলে মো. ইমরান (২৫) এবং তার সহকারী একই জেলার ডামুদাহ থানার বুইছিতলা গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে মো. শহিদ হোসেন (২৮) নামের দুজনকে গ্রেপ্তার করা হয়। পরে রবিবার ভোরে ফরিদপুর ক্যাম্পের র‌্যাব-৮ সিপিসি-২ এর ডিএডি মো. মকলেছুর রহমান বাদী হয়ে ওই দুজনকে আসামি করে বোয়ালমারী থানায় মামলা করেছেন। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(গ) ধারায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রি করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে এ মামলা করা হয়।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, ‘১৮ কেজি গাঁজা উদ্ধারের ঘটনায় র‌্যাব মামলা করেছে। আসামিদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড চাওয়া হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়