শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

সোনাইমুড়ীতে এনামুল হত্যা মামলায় ২ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : সোনাইমুড়ীতে বৃদ্ধ এনামুল হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে গ্রেপ্তার আসামি মাকসুদুর রহমান (৩৮) ও সুমি আক্তারকে (২৬) আদালতে পাঠানো হয়েছে। এর আগে সোনাইমুড়ী থানার উপপরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম ও রমজান আলী শরিয়তপুরের জাজিরা থানা এলাকায় অভিযান চালিয়ে মাকসুদুর রহমানকে এবং তার দেয়া তথ্য মতে কুমিল্লার নাঙ্গলকোট থানা এলাকা থেকে তার স্ত্রী সুমি আক্তারকে গ্রেপ্তার করে।
পুলিশ জানায়, বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধ ও গাছের ডেউয়া ফল পাড়াকে কেন্দ্র করে গত ৩ জুন দুপুরে উপজেলার চাষির হাট ইউনিয়নের রথি গ্রামের ভূইয়া বাড়িতে বৃদ্ধ এনামুল হককে (৭৬) পিটিয়ে হত্যা করা হয়। ঘটনার দিন নিহতের ছেলে ওসমান গনি (৩৩) বাদী হয়ে সোনাইমুড়ী থানায় ৬ জনকে বিবাদী করে একটি হত্যা মামলা দায়ের করেন। গত শনিবার দুপুরে মামলার ২ নম্বর আসামি মাকসুদকে শরীয়তপুর থেকে আটক করা হয়। তিনি জাজিরা এলাকায় নির্মাণ শ্রমিক সেজে আত্মগোপন করেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়