শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

মেহেরপুরে ১৫০ প্রতিবন্ধী পেলেন হুইলচেয়ার

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে ১৫০ প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের বিশেষ বরাদ্দে গতকাল রবিবার দুপুরে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে চেয়ারগুলো বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের হাতে চেয়ারগুলো তুলে দেন। এছাড়াও ২০ জন পুরুষ প্রতিবন্ধীদের চলাচলের জন্য ট্রাই সাইকেল দেয়া হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্বে চেয়ার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার রাফিউল আলম, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক কাজী মোহাম্মদ ফজলে রাব্বি, মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফারুক হোসন প্রমুখ। পরে প্রতিবন্ধীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন প্রতিমন্ত্রী। এ সময় প্রতিবন্ধীদের বিভিন্ন প্রয়োজনে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়