শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

বেগমগঞ্জ : ব্যবসায়ী হত্যার ঘটনায় গ্রেপ্তার এক যুবক

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জে ব্যবসায়ী দুলাল চন্দ্র দাসকে (৫০) গলা কেটে হত্যার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত আবদুর রব ওরফে আবুল (৪০) উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত মালেকের ছেলে।
গতকাল রবিবার এসব তথ্য জানান নোয়াখালীর এসপি মো. শহীদুল ইসলাম। গত শুক্রবার রাতে রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গির পাড় এলাকার চিত্ত বাবুর দিঘিতে এ হত্যাকাণ্ড ঘটে।
পুলিশ সুপার জানান, রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের বাসিন্দা আবদুর রব ওরফে আবুল ও বাদশা নামে এক যুবক ৪-৫ দিন আগে এলাকার একটি পুকুর থেকে রাতে মাছ চুরি করে নিয়ে যায়। বিষয়টি দেখতে পেয়ে পুকুরের মালিককে জানান ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস। এরপর পুকুরের মালিক রব মিয়া আবুল ও বাদশাকে গালমন্দ করেন। পরে এর প্রতিশোধ নিতে বাদশার সঙ্গে পরামর্শ করেন আবুল হোসেন। পরিকল্পনা অনুসারে গত শুক্রবার রাত ৩টার দিকে তারা দুজন দুলাল যেখানে মাছ পাহারা দেন সেই প্রজেক্টে যান। তখন দুলাল ঘুমিয়ে ছিলেন। তারা অতর্কিতে দুলালের ওপর আক্রমণ চালান। আবুল হোসেন দুলালের গলায় ক্ষুর দিয়ে আঘাত করেন এবং বাদশা এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন।

এসপি আরো জানান, পুলিশ খাল থেকে একটি ক্ষুর ও চাপাতি উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বকুল রানী দাস বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আবুলকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে। অপর আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়