শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

নাটোরে ট্রেনের ধাক্কায় নিহত বাইক আরোহী দম্পতি

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও বাগাতিপাড়া প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় লোকমানপুরে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী স্বামী মফিজুল ইসলাম ও স্ত্রী সারভানু ইয়াসমীন সাবিনার মৃত্যু হয়েছে। গতকাল রবিবার উপজেলার লোকমানপুর দোডাঙ্গী রেলগেটে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- বাগাতিপাড়া উপজেলার জামনগর পশ্চিমপাড়া গ্রামের মৃত তছলিমের ছেলে মফিজুল ইসলাম ও তার স্ত্রী সারভানু ইয়াসমীন সাবিনা।
বাগাতিপাড়া থানার ওসি শফিকুল আজম খান ও স্থানীয়রা জানান, দুপুরে মফিজুল ইসলাম তার স্ত্রী সাবিনাকে নিয়ে মোটরসাইকেলযোগে শ্বশুরালয় মাড়িয়া গ্রাম থেকে মোটরসাইকেলে করে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে দোডাঙ্গী অরক্ষিত রেলগেট পার হওয়ার সময় রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে ঈশ্বরদী রেলওয়ে পুলিশকে খবর দেয়। রেলওয়ে পুলিশ এসে আইনগত ব্যবস্থা নেবে। স্থানীয়রা এই অরক্ষিত রেলগেটে একজন গেটম্যান দেয়ার দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়