শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

ছাত্রদলের দুগ্রুপের মধ্যে ফের গোলাগুলি ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের কমিটি নিয়ে ফের দুগ্রুপের মধ্যে গোলাগুলি এবং ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গত শনিববার রাতে শহরের কান্দিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার ছাত্রদলের কমিটি ঘোষণার প্রতিবাদে শুক্রবার বিক্ষোভ করে এবং নেতাদের বাড়িতে হামলা চালায় ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। এ সময় কৃষক দলের আহ্বায়ক ভিপি শামীম ও নতুন কমিটির আহ্বায়ক শাহীনসহ কয়েকজন নেতাকর্মীর বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়। এরপর শহরে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছিল। শনিবার রাতে পদবঞ্চিত নেতাকর্মীরা আবারো তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের পক্ষের নেতাকর্মীরা প্রতিরোধ গড়ে তুললে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. এমরানুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ১৫টি বিস্ফোরিত ককটেলের খোসা ও ৪টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের এসআই শ্রীবাস বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় জেলা কৃষক দলের আহ্বায়ক আবু শামীম মো. আরিফ, জেলা যুবদল সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ফুজায়েল চৌধুরী, সাবেক সদস্য সচিব মহসিন হৃদয়সহ ৩০ জনের নাম দিয়ে ৯০-৯৫ জনকে আসামি করা হয়েছে। এরমধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কান্দিপাড়া, টিএ রোড, পাওয়ার হাউস রোড এলাকায় পুলিশ মোতায়েন ও টহল রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়