শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

কালিয়াকৈর : ট্রাক-অটোরিকশা সংঘর্র্ষে ২ জন নিহত

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈরে মালবাহী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন রিকশা আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই আরোহী।
গতকাল রবিবার সকালে উপজেলার ফুলবাড়িয়া বাজার-সংলগ্ন বেতারকেন্দ্র নামক স্থানে মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সজীব (৩০) ও শাহীন (১৮)। এর মধ্যে সজীব উপজেলার বহেরাতলী গ্রামের মো. মজিবর রহমানের ছেলে ও শাহিন গাছবাড়ী গ্রামের মো. আব্দুল আলিমের ছেলে। জানা যায়, গতকাল রবিবার ভোরে কালিয়াকৈর থেকে একটি মালবাহী ট্রাক ফুলবাড়িয়া যাওয়ার পথে বেতারকেন্দ্র নামক স্থানে পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সজীব ও শাহীন নামে দুজন অটোরিকশা আরোহী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন দুই আরোহী। স্থানীয়রা আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ফুলবাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সোহেল মোল্ল্যা বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়