শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

ঈশ্বরদী : ছুরিকাঘাতে রেল কর্মচারী আহত

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে বাংলাদেশ রেলওয়ের এক কর্মচারী আহত হয়েছেন। গত শনিবার রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রেলকর্মচারী মোখলেসুর রহমান সেন্টু বিশ্বাস (৬২) ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে মালগুদাম সেডে কর্মরত একজন কর্মচারী। চাকরি থেকে অবসরের পর তিনি রেলওয়ের চুক্তিবদ্ধ কর্মচারী হিসেবে নিয়োগ পান। উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুরের বিশ্বাসপাড়া গ্রামের মৃত মোকসেদ আলী বিশ্বাসের ছেলে তিনি।
স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মোখলেছুর রহমান সেন্টু বিশ্বাস ও তার স্বজনরা জানান, ঈশ্বরদীতে ডিউটি শেষে সেন্টু বিশ্বাস রাত আনুমানিক ৯টার ব্যাটারিচালিত একটি অটোরিকশায় তার গ্রামের বাড়ি চররূপপুরে ফিরছিলেন। বাড়ির কাছে ফুটু মার্কেটের সামনে অটোরিকশা থেকে নেমে হেঁটে যাওয়র সময় দুর্বৃত্তরা তাকে পেছন থেকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় তিনি মাটিতে পড়ে চিৎকার করতে থাকলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে আত্মীয়-স্বজন ও পাড়াপ্রতিবেশিরা তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যক্তির সঙ্গে কথা বলা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়