শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

ইউপি সদস্যের মাদক সেবনের ছবি ভাইরাল

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়ন পরিষদের সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহিদুল ইসলাম মঞ্জুর মাদক সেবন ও নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ভাইরাল হয়েছে। গত কয়েকদিন ধরে আপত্তিকর ওই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে। এ নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। জাহিদুুল ইসলাম মঞ্জু মেরুরচর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য। একই সঙ্গে তিনি ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান। গত ২৭ মে চেয়ারম্যান সিদ্দিকুর রহমান হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব চলে গেলে মঞ্জু ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন। তিনি বকশীগঞ্জ পৌর যুবলীগের সদস্যও।
গত বৃহস্পতিবার মঞ্জুর মদপান ও এক নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে। এর মধ্যে চারটি ছবি এক নারীর সঙ্গে ও একটি ছবি মদপানের।
ছবিতে দেখা যায়, একটি ঘরের মধ্যে খাটে হলুদ রঙের কাপড় পরা এক নারী বসে আছেন। তার হাতে মঞ্জু টাকা দিচ্ছেন। আরেকটি ছবিতে ওই নারী ও মঞ্জু অন্তরঙ্গ অবস্থায় বসে আছেন। আরেকটি ছবিতে ওই নারী দাঁড়িয়ে আছেন আর খাটের উপর মঞ্জু ও আরেক নারী কাছাকাছি বসে আছেন। আরেকটি ছবিতে ওই নারী ও মঞ্জু একে অপরের দিকে আবেদনময়ী দৃষ্টিতে তাকিয়ে আছেন। সর্বশেষ ছবিতে কোনো একটি ডেকোরেটরের দোকানে টেবিলের উপর বিদেশি একটি মদের বোতল রেখে মঞ্জু মদপান করছেন। জানা গেছে, এলাকায় অনেক আধিপত্য রয়েছে মঞ্জুর। তার অপকর্মের শেল্টার দিয়ে থাকেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর। জাহিদুল ইসলাম মঞ্জু বলেন, আমার কয়েকজন বন্ধু সেখানে জোর করে নিয়ে যান। ওই মেয়ে একটু সমস্যায় পড়েছিল, তাই টাকা দিয়েছি। ওই নারীর সঙ্গে অন্তরঙ্গতা ও মদপানের ছবির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ফোনে সব কথা বলা যাবে না, সাক্ষাতে বিস্তারিত বলতে পারব, এই কথা বলে তিনি ফোন কেটে দেন।
এ ব্যাপারে কথা বলার জন্য বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগরের ফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়