পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

৩০০ আসনে প্রার্থী দেবে গণতন্ত্র বিকাশ মঞ্চ

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রতিদ্ব›িদ্বতা করার ঘোষণা দিয়েছে গণতন্ত্র বিকাশ মঞ্চ। জোটের সমন্বয়ক ও ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু বলেন, আগামী নির্বাচন নিয়ে ষড়যন্ত্র, চক্রান্ত, নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চলছে। গণতন্ত্র বিকাশ মঞ্চ এই ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করতে সংবিধান অনুযায়ী এই সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে এবং সাম্য ও সম্প্রীতির রাজনীতি প্রতিষ্ঠায় ৩০০ আসনেই প্রতিদ্ব›িদ্বতা করবে।
গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ১৭ দল নিয়ে গঠিত রাজনৈতিক জোট ‘গণতন্ত্র বিকাশ মঞ্চ’ এ আলোচনা সভার আয়োজন করে।
ছালাউদ্দিন ছালু বলেন, এখন ভোট কেন্দ্রে ১৫ থেকে ২০ শতাংশ লোক যাচ্ছে ভোট দিতে। ৮০ শতাংশ লোক ভোট দিতে যাচ্ছে না। আমি এই ভোটারদের অনুরোধ করব, ভোট আপনাদের আমানত। আপনারা যদি ভোট কেন্দ্রে না যান তাহলে আমানতের খেয়ানত করলেন।
যুক্তরাষ্ট্রের ভিসানীতি প্রসঙ্গে তিনি বলেন, বাংলার মেহনতি মানুষের জন্য যুক্তরাষ্ট্রের ভিসানীতি কোনো কার্যকর প্রভাব ফেলবে না। দুর্নীতিবাজ কর্মকর্তা এবং অসৎ রাজনীতিবিদরাই যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে আতঙ্কিত। যুক্তরাষ্ট্র অনেক দেশে এই ভিসানীতি প্রয়োগ করেছে। কিন্তু তেমন কোনো ভালো ফলাফল পাওয়া যায়নি।
সভায় উপস্থিত ছিলেন- এনপিপির সাংগঠনিক সম্পাদক কে এম শামসুল আলম, যুগ্ম মহাসচিব মো. জাকির হোসেন ভূঁইয়া, মো. এমাদুল হক রানা, সদস্য জহিরুল ইসলাম, গণতন্ত্র বিকাশ মঞ্চের স্টিয়ারিং কমিটির সদস্য হাফেজ মাওলানা মুফতি মো. শাহাদাৎ হুসাইন, ডেমোক্রেটিক পার্টি বাংলাদেশের (ডিপিবি) চেয়ারম্যান ও গণতন্ত্র বিকাশ মঞ্চের স্টিয়ারিং কমিটির সদস্য এডভোকেট জাহাঙ্গীর হোসেন খান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়