পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

সদরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের সদরপুরের পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সকালে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের গোয়ালন্দ-তারাইল সড়কে কাটাখালী বাজারের পাশে করিমন নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবক নিহত হয়েছে। নিহত হানিফ মাতুব্বর (৪০) উপজেলার ঢেউখালী ইউনিয়নের কাচারিডাঙ্গী গ্রামের মালেক মাতুব্বরের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদরপুর থেকে করিমন কৃষ্ণপুর বাজারের দিকে যাওয়ার সময় কাটাখালী বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে করিমনটি ঘটনাস্থলে উল্টে যায়। এ সময় করিমন চালক হানিফ মাতুব্বর তার নিজের করিমনের নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হয়। ইজিবাইকের চালক জীবন বাঁচাতে রাস্তার পাশের খাদে লাফ দিলে গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
অপরদিকে, গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চন্দ্রপাড়া বাজার ঘাট এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মো. জহিরুল বেপারী (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত জহিরুল সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের ইউনুস বেপারীর ছেলে। এ সময় মোটরসাইকেলে থাকা অন্য আরোহী শাহিন বেপারী নামে একজন গুরুত্বর আহত হয়। সদরপুর থানার ওসি সুব্রত গোলদার বলেন, সদরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

মরদেহ থানায় নেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়