পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

মধ্যনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি : মধ্যনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বিকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় ধর্মপাশা উপজেলা প্রশাসনের আয়োজনে একই সময়ে মধ্যনগর ও ধর্মপাশা দুটি উপজেলায় বালক (অনূর্ধ্ব-১৭) টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের মাঠে ভার্চুয়ালি টুর্নামেন্ট উদ্বোধন করেন মধ্যনগর উপজেলায় অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার।
শিক্ষক ও ক্রীড়া ব্যক্তিত্ব শামীউল কিবরিয়া তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বংশীকুন্ডা দক্ষিণ ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ, বংশীকুন্ডা উত্তর ইউপি চেয়ারম্যান নুরনবী তালুকদার, উপজেলা সমবায় কর্মকর্তা শরীফ আহমদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মেহেদী হাসান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ তৌহিদ মিয়া, উপজেলা কৃষি স¤প্রসারণ কর্মকর্তা শাহ আলম, মধ্যনগর থানার এএসআই আজিম উদ্দিন, স্বাস্থ্য বিভাগের এইচএ সুরঞ্জন সরকারসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা। উদ্বোধনী অনুষ্ঠানে বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন দল ও বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টে ২০ মিনিট করে ৪০ মিনিটের খেলায় বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন দল ২-০ গোলে বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন দলকে হারিয়ে জয় লাভ কর।

খেলা পরিচালনা ও সার্বিক দায়িত্বে ছিলেন বংশীকুন্ডা কলেজের সিনিয়র প্রভাষক দেলোয়ার হোসেন। সহযোগিতায় ছিলেন বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক রায়হান মিয়া ও সিনিয়র শিক্ষক সুরঞ্জিত দেবনাথ। রেফারির দায়িত্ব পালন করেন তরুণ ক্রীড়া সংগঠক মলয় তালুকদার মিঠু।
উল্লেখ্য, ধর্মপাশা উপজেলা প্রশাসনের আয়োজনে এবারই প্রথম নবগঠিত মধ্যনগর উপজেলায় দুটি গ্রুপে চারটি ইউনিয়ন এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। আজ রবিবার মধ্যনগর ইউনিয়ন দল ও চামরদানী ইউনিয়ন দলের মধ্যকার খেলা মধ্যনগর মাঠে অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়