পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ম্যাজিস্ট্রেসি আদালতের বিজ্ঞ বিচারক ও জেলার পুলিশ কর্মকর্তাদের মধ্যে এক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার জেলা জজ আদালতের সভা কক্ষে এই পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসির আয়োজনে ঠাকুরগাঁও বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকারের সভাপতিত্বে কনফারেন্সে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো. আসাদুজ্জামান, বিজ্ঞ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস. রমেশ কুমার ডাগা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক এডভোকেট মো. জয়নাল আবেদীন, ঠাকুরগাঁও পাবলিক প্রসিকিউটর এডভোকেট শেখর কুমার রায়, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাঈম মো. কৌশিক, সদর থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির, জেলা কারাগারের জেলার খোন্দকার মো. আল-মামুন প্রমুখ। এছাড়াও জেলার ৭ থানার অফিসার ইনচার্জ, কোট ইন্সপেক্টর, সিআইডি কর্মকর্তা, ডিবি কর্মকর্তা, পিবিআই কর্মকর্তাসহ আদালতের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
কনফারেন্সে ঠাকুরগাঁও বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার বলেন, আমার পরিচয় হচ্ছে আমি একজন সেবক, জনগণের সেবক। আমার কাজ হচ্ছে সেবা করা। বিচার বিভাগকে একটা আমগাছ বললে সেই গাছের শাখা প্রশাখা আমরা সবাই। আর সেই গাছের ফল খাবে জনগণ। আমি মনে করি আমরা একটা মুদ্রার এপিঠ-ওপিঠ। আমাদের মধ্যে এ বিচার সেবা জনগণের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য সরকারের যে ঐকান্তিক প্রচেষ্টা, বিচার প্রার্থী জনগণকে বিচার সেবা দেয়ার জন্য যত প্রচেষ্টা করা হচ্ছে, সেটার একটা অংশ হিসেবে আমাদের যে দায়িত্ববোধ, বিবেক এটাকে আমরা কাজে লাগাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়