পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

টঙ্গীতে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীতে মোশারফ হোসেন (৩০) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টায় পাগার ফ?রিদ খান রোডের বি?বি ম?রিয়ম স্কুলের পিছন থেকে মরদেহটি গলাকাটা অবস্থায় উদ্ধার কর হয়। নিহত মোশারফের গ্রামের বাড়ি রংপুর জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে টঙ্গীতে বসবাস করতেন বলে পুলিশ জানান। তার পরনে ছিল জিন্সের প্যান্ট, হাফ হাতার গেঞ্জি।
টঙ্গী পূর্ব থানার পুলিশ জানায়, শুক্রবার রাত ১২টার পর থেকে ভোর রাতের মধ্যে দুর্বৃত্তরা এই যুবককে জবাই করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। শনিবার সকালে স্থানীয়রা ওই যুবকের মরদেহ দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, যুবককে গলাকেটে হত্যা করার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। পাশাপাশি এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়