পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

আনোয়ারা : ব্রিজ নির্মাণের দুই মাসেই দেবে গেল সংযোগ সড়ক

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় ব্রিজ নির্মাণের দুই মাসেই দেবে গেল দুই পাশের সংযোগ সড়ক। এতে গাড়ি চলাচলে বিপজ্জনক হয়ে পড়েছে ব্রিজটিতে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে ‘গ্রামীণ রাস্তায় কালভার্ট নির্মাণ’ প্রকল্পের আওতায় ২০২১-২২ অর্থবছরে আনোয়ারার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া আবদুল জলিল খালের উপর ১৫ মিটার দৈর্ঘ্যরে একটি গার্ডারব্রিজ নির্মাণকাজ শুরু হয়। মোট ৯৭ লাখ ৬৭ হাজার ৪৬৪ টাকা ব্যয়ে গত দুই মাস আগে ব্রিজের নির্মাণকাজ শেষ হয়। এরপর ঠিকাদারি প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে কাজ বুঝিয়ে দেয়। জানা গেছে, ব্রিজের দুই পাশে গাইড ওয়াল দিয়ে ইট বসানো হয়। কিন্তু গত দুদিনের বৃষ্টিতে ব্রিজের দুই পাশে সংযোগ সড়কে ইট ও মাটি দেবে যায়। এতে করে ব্রিজের উপর দিয়ে গাড়ি চলাচল বিপজ্জনক হয়ে পড়ে। স্থানীয় বাসিন্দা মো. সাগর বলেন, গত দুই মাস আগে ব্রিজের কাজ শেষ হয়। তবে দুদিনের বৃষ্টিতে সংযোগ সড়কের দুইপাশ দেবে গেছে। এখন ঝুঁকি নিয়ে যাহবাহন চলাচল করছে।
আনোয়ারা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু নাছের বলেন, ব্রিজের দুই পাশে সংযোগ সড়ক দেবে গেছে। আগামী সাত দিনের মধ্যে দেবে যাওয়া অংশ মেরামত করে দিতে সংশ্লিষ্ট ঠিকাদারকে চিঠি দিয়েছি। মেরামত না করলে ঠিকাদারের জামানত থেকে টাকা কেটে নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়