পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

অফশোল্ডার গাউনে ভিন্নরূপে

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

১৫৫৮ সালে স্কটের রানী ম্যারি কুইন সর্বপ্রথম সাদা রঙের গাউন পরে বিয়ে করলেও সাদা রঙের গাউন পরিচিতি পায় রানী ভিক্টোরিয়ার মাধ্যমে। তখন অবশ্য সাদা রঙের গাউনের খুব একটা প্রচলন ছিল না। রঙিন ঝলমলে কাপড়ের ওপর ফারের নকশা, সোনালি সুতার কাজ থাকবে এমন গাউনই বেশি পছন্দনীয় ছিল ইউরোপিয়ানদের মধ্যে। এখন পরিবর্তন আসছে গাউনের প্যাটার্নে ও কাপড়ে।
এবার অফশোল্ডার ল্যাভেন্ডার রঙের অসাধারণ একটি গাউনে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী তানজিন তিশা। নিউইয়র্ক শহরের বিখ্যাত ব্রুকলিন ব্রিজের পরিবেশে দেখা যায় তাকে। চুলের ক্ষেত্রে সাইড সিঁথি করে ঢেউখেলানো লুক এনেছেন তিনি। সাটিন ফেব্রিকের গাউনের বুকের অংশে রয়েছে সিকুইন ও সুতার সিম্পল কাজ। অসাধারণ এই গাউন ক্লদিং ব্র্যান্ড ‘ফেস্টিভ্যাল’ থেকে নেওয়া। এর সঙ্গে অভিনেত্রী গলায় আর কানে পরেছেন সাদা পাথরের মানানসই নেকলেস ও দুল। হাতে পরেছেন রুপালি ঘড়ি। গাউনের সঙ্গে মেকআপ করেছেন অভিনেত্রী নিজেই। ঠোঁটে মভ টোনের গøসি লিপস্টিক আর চোখে লেন্স পরে সেজেছেন কালো আইলাইনার ও মাশকারায়। নিউইয়র্ক শহরে তোলা তার নিজের স্টাইলিস্ট লুকের এই ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন নিজের সোশ্যাল মিডিয়া মাধ্যমেও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়