তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনার বলি : দ্বিতীয় স্বামীকেও হারিয়ে দিশাহারা শারমিন

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সাজ্জাদ হোসেন শাহ্/ছায়াদ হোসেন সবুজ, সুনামগঞ্জ ও শান্তিগঞ্জ থেকে : প্রায় তিন মাস আগে এক সড়ক দুর্ঘটনায় শারমিন বেগম (২৫) তার প্রথম স্বামী হেলাল আহমদকে হারান। ছোট দুই সন্তানকে নিয়ে অসহায় হয়ে পড়েন তিনি। তার এই অসহায়ত্বের কথা চিন্তা করে পরিবারের সিদ্ধান্তেই মৃত হেলালের ছোট ভাই দুলাল মিয়ার (২৬) সঙ্গে বিয়ে হয় শারমিনের। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস! গত বুধবার ভোরে সিলেটের দক্ষিণ নাজিরবাজারের কুতুবপুর এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হন দুলাল। তিনি সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার মুরাদপুর গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে। ওই সড়ক দুর্ঘটনায় মোট ১৪ জন প্রাণ হারান, যাদের ১২ জনই সুনামগঞ্জের দিরাই ও শান্তিগঞ্জ উপজেলার নির্মাণ শ্রমিক ছিলেন।
বিয়ের পর প্রথম স্বামী হারানোর শোক কাটিয়ে দ্বিতীয় স্বামী দুলালকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে শুরু করেছিলেন শারমিন। কিন্তু মাত্র তিন মাসের ব্যবধানে তার স্বপ্ন এভাবে দুঃস্বপ্নে পরিণত হবে এটা কল্পনাও করতে পারেননি শারমিন। সেই স্বপ্ন পূরণ হওয়ার আগেই সড়কে নিভে গেল দুলাল মিয়ার জীবন প্রদ্বীপ।
গতকাল শুক্রবার বিকালে এই প্রতিবেদকের সঙ্গে কথা হয় নিহত দুলালের ফুফাতো ভাই শাহিনের। এ সময় শাহিন কাঁদতে কাঁদতে বলেন, দুলালের বড় ভাই হেলাল প্রায় তিন মাস আগে দুর্ঘটনায় মারা গেছেন। মাসখানেক আগে পরিবারের লোকজন হেলালের স্ত্রী শারমিনকে বিয়ে দেন দুলালের সঙ্গে। বিয়ের দুই সপ্তাহ পর কাজের জন্য সিলেটে যায় দুলাল। থাকতেন আম্বরখানা সাপ্লাই এলাকার একটি ভাড়া বাসায়। দুলালের এই মর্মান্তিক মৃত্যুতে তার পরিবারের সদস্যদের সঙ্গে শারমিন বেগমও দিশেহারা হয়ে পড়েছেন। কারো সঙ্গে কোনো কথা বলছেন না। দুই শিশু নিয়ে বেঁচে থাকার একমাত্র অবলম্বন স্বামীকে হারিয়ে নাওয়া-খাওয়াও ভুলে গেছেন শারমিন। বৃহস্পতিবার বিকালে দুলালের মরদেহ বহনকারী এম্বুল্যান্স এলাকায় ঢুকলে স্বজনদের কান্নার রুল পড়ে যায়। একনজর দুলালের মরদেহ দেখতে ছুটে আসেন এলাকাবাসী। পরে জানাযা শেষে গ্রামের পঞ্চায়েতী কবরস্থানে দাফন করা হয় দুলালকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়