নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

সোনাগাজী : জিডি করার পর ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : সোনাগাজীতে নিরাপত্তা চেয়ে জিডি করার চারদিনের মাথায় আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীকে লক্ষ করে গুলি করেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাতে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, দক্ষিণ পূর্বচরচান্দিয়া গ্রামের নূরুল আমিনের ছেলে আলমগীর হোসেনের চরখোন্দকারের মৎস্য খামার দখলে নিতে স্থানীয় রফিকুল ইসলাম বাদল ও তার সহযোগী রাসেল আমিনের নেতৃত্বে ১০-১৫ জন লোক কয়েকদিন ধরে তাকে হুমকি দিয়ে আসছেন। এর প্রেক্ষিতে গত ৩ জুন আলমগীর সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি করার চারদিনের মাথায় গত বুধবার মধ্যরাতে চারজন মুখোশপরা অস্ত্রধারী তার দোকানে ঢুকে তাকে লক্ষ্য করে গুলি করেন। তাৎক্ষণিকভাবে আলমগীর দোকানের ক্যাশের পাশে মেঝেতে বসে গেলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়।
আলমগীর বলেন, গুলির আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়েছেন মনে করে সন্ত্রাসীরা দ্রুত চলে যায়। পরে ৯৯৯ এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে যায়।
সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন বলেন, তাৎক্ষণিকভাবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে ভুক্তভোগি ব্যবসায়ী লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান ওসি।
তিনি বলেন, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়