নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

পিছিয়ে পড়া নারীদের মূলস্রোতে আনতে কাজ করব : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:৪৫ পূর্বাহ্ণ

সিলেট অফিস : বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নারীরা শুধু ঘরে বসে থাকবে না, তারা পুরুষদের মতো সমানতালে পরিবার-সমাজ ও রাষ্ট্র পরিচালনা করবে। এ জন্য স্বাধীনতার পর সংবিধান প্রণয়নের সময় সেখানে নারী-পুরুষ সমান অধিকারের কথা উল্লেখ করে দিয়েছেন বঙ্গবন্ধু। এমনকি সামাজিকভাবে পিছিয়ে থাকা নারীদের সমাজের মূল¯্রােতে আনতে বর্তমান সরকার তাদের জন্য বিশেষ ব্যবস্থা করেছে। আমি নির্বাচিত হলে সিলেট সিটি করপোরেশনে পিছিয়ে পড়া নারীদের জন্য কাজ করব।
গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে তৃণমূল ও পেশাজীবী নারী নেত্রীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় নারীবান্ধব একটি রাজনৈতিক দল। আমি এ দলের একজন কর্মী হিসাবে দৃঢ়ভাবে বিশ্বাস করি, নারীর সমস্যা সমাধান করতে না পারলে আমাদের কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করা সম্ভব হবে না। তাই দ্রুত ব্যবসা বাণিজ্য এবং চাকরি ক্ষেত্রে নারীর সমস্যা সমাধান করে তাদের এগিয়ে যাওয়ার পথ আরো সুগম করতে হবে। জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসেস হেলেন আহমেদের সভাপতিত্বে এবং বাংলাদেশ আওয়ামী লীগ ধর্মবিষয়ক উপকমিটির সাবেক সদস্য ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলের পরিচালনায় সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী সঙ্গে তৃণমূল ও পেশাজীবী নারী এবং নেত্রীদের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আনোয়ারুজ্জামান চৌধুরী সহধর্মিণী মিসেস হলি চৌধুরীসহ তৃণমূল কর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়