গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

সিসিক নির্বাচন : নৌকার পক্ষে প্রচারণায় প্রবাসীরা

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে মাঠে নেমেছেন প্রবাসীরা। গতকাল মঙ্গলবার ও গত সোমবার দিনভর তারা সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করে নৌকা প্রতীকে আনোয়ারুজ্জামান চৌধুরীর জন্য ভোটারদের কাছে ভোট চান। নগরীর উপশহর ও জালালাবাদ এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণে যুক্তরাজ্য আওয়ামী লীগের বিভিন্ন স্তরের শতাধিক নেতাকর্মী অংশ নেন।
প্রচারণায় প্রবাসী আওয়ামী লীগ নেতারা বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরী একজন ভালো মানুষ। দীর্ঘদিন তার সঙ্গে আমরা রাজনীতি করে তাকে কাছে থেকে দেখেছি। তিনি সব সময় দেশের সাধারণ মানুষের কথা ভাবেন। তাকে মেয়র নির্বাচিত করলে সিলেটের অভূতপূর্ব উন্নয়ন হবে। দিনভর গণসংযোগ ও লিফলেট বিতরণে অংশ নেন- যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ, যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু, সাধারণ সম্পাদক সেলিম খান, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ, প্রচার সম্পাদক আয়াস আহমদ, যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সভাপতি রুমান আহমদ, শেখ শহিদ, মতছির চৌধুরী জনি, রুহুল আমিন চৌধুরী, ফখরুল কামাল জুয়েল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়