গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

ঢাকা-১৭ উপনির্বাচন : আওয়ামী লীগের প্রার্থী হতে চান ২২ জন

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা-১৭ আসনের (গুলশান-বনানী ও ভাটারা) উপনির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন ২২ জন। তাদের মধ্যে উল্লেখযোগ্য তিনজন হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী আরাফাত, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিমউদ্দিন।
এছাড়া এই আসনে প্রার্থী হতে চান চলচ্চিত্র অভিনেতা ড্যানি সিডাক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদের খান, প্রয়াত সংসদ সদস্য ও চিত্র নায়ক আকবর হোসেন পাঠান ফারুকের ছেলে রৌশন হোসেন পাঠানসহ বেশ কয়েকজন। তারা সবাই দলীয় মনোনয়ন ফরম তুলেছেন। গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান এ তথ্য জানান।
এই আসনে আরো যারা মনোনয়ন ফরম নিয়েছেন তারা হলেন- ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মো. ওয়াকিল উদ্দিন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট (একাংশের) সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, বনানী থানা আওয়ামী লীগের সভাপতি একেএম জসিম উদ্দিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা সুলতানা, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আবদুল হাফিজ মল্লিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়