গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

হাটহাজারী : হামলার ৫ দিন পর আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি : হাটহাজারীতে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত মো. ইউনুস (৪০) মারা গেছেন। পাঁচ দিন পর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার সন্ধ্যায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই মাহাবুল আলম বাদী হয়ে গতকাল সোমবার ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞানত আরো ২/৩ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং ৮। মামলার পর এজাহারভুক্ত অন্যতম আসামি নজরুল ইসলামকে ছয় ঘণ্টা পর তার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলার সূত্রে জানা যায়, গত বুধবার ধলই ইউনিয়নের ৭নং ওয়ার্ডে নিহতের বাড়িতে জমিজমার পরিমাপ করা হয়। তিন অংশীদারের জমি পরিমাপ করার জন্য ৩ জন সার্ভেয়ার নিয়োগ করা হয়েছিল। স্থানীয় মেম্বার ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে জমি পরিমাপ করার শেষ পর্যায়ে পরিমাপকৃত জমিতে সীমানা খুঁটি বসানোর কাজ করছিলেন মো. ইউনুস। খুঁটি গাঁথার এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাকে (ইউনুস) ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে আঘাত করে। উপস্থিত লোকজন আহত ব্যাক্তিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আঘাত গুরুর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ( চমেক) হাসপাতালের ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার সন্ধ্যায় ঘটনার ৫ দিন পর সে মারা যায়।
হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) মো. নূরুল আলম বলেন, গতকাল সোমবার নিহতের ভাই মাহাবুল আলম বাদী হয়ে থানায় ছয় মামলা দায়ের করেন। মামলা রেকর্ড করার ছয় ঘণ্টা পর পুলিশ এক আসামিকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়