গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

সনাতন আইনজীবী কল্যাণ পরিষদ : সভাপতি গৌরাঙ্গ সম্পাদক অসীম

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে গঠিত হয়েছে বাংলাদেশ সম্মিলিত সনাতন আইনজীবী কল্যাণ পরিষদ নামের একটি সংগঠন। স¤প্রতি এক সাধারণ সভায় সংগঠনটির ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী গৌরাঙ্গ চন্দ্র কর ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন অসীম কুমার মল্লিক। সেই সঙ্গে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে। যেখানে উপদেষ্টা সুব্রত চৌধুরী, এডভোকেট তরুণ কুমার গুহ, জগদীশ চন্দ্র সরকারসহ পাঁচজন আছেন।
সুপ্রিম কোর্টের এডভোকেট লাউঞ্জে বাংলাদেশ সম্মিলিত সনাতন আইনজীবী কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠনের উদ্দেশে এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় নবগঠিত এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে। নবগঠিত কমিটির সহসভাপতি সুচরিতা সেন গুপ্তা এবং যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট বাসুদেব গুহ ও প্রলয় কুমার বর্ধন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট চৈতালী চক্রবর্তী, প্রচার সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি বাড়ৈ এবং মহিলা সম্পাদিকা এডভোকেট দুর্গা চক্রবর্তীসহ ১০১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়