গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

বোয়ালমারীতে এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা, আটক ৬

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৩নং ওয়ার্ডের কামারগ্রামের বাসিন্দা মেহেদি মৃধা (২৩) নামে এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রবিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। তার বাবার নাম সালাম মৃধা। মেহেদি মৃধা দুই কন্যা সন্তানের জনক। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন বিল্লাল মৃধা, শহিদ মোল্যা, গহুর, ওবায়দুর এবং তার দুই ছেলে সোহান ও শাওন।
জানা গেছে, রবিবার রাত ৯টার দিকে বাড়ির পাশে সুমনের দোকানে যাওয়ার কথা বলে বের হন মেহেদি। পরে রাত ১০টার দিকে পার্শ্ববর্তী রায়পুর এলাকায় অবস্থিত হেলাল মিয়ার মুরগির ফার্মের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী সোনিয়া বেগম বলেন, বিদ্যুৎ না থাকায় রাত ৯টার দিকে বাড়ির পাশে সুমনের দোকানে যাওয়ার কথা বলে বের হন। পরে ঘণ্টাখানেক পরে জানতে পারি কে বা কারা তাকে হত্যা করেছে।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি পেটা ও ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। বোয়ালমারী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আজিজুল ইসলাম বলেন, কয়েকদিন আগে ওই এলাকায় মেহেদির সঙ্গে তার এক প্রতিবেশীর মারামারি হয়। সেই ঘটনার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।
এ বিষয়ে বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম সুমন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার এখনো থানায় কোনো অভিযোগ করেনি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়