‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

নবীকে নিয়ে কটূক্তি : মিরপুরে পুলিশ মুসুল্লি সংঘর্ষ

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মহানবী হযরত মোহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে রাজধানীর মিরপুরে পুলিশের সঙ্গে মুসুল্লিদের সংঘর্ষ হয়েছে। গতকাল রবিবার রাত ৮টার দিকে মিরপুর ১৩ নম্বরে পুলিশ স্টাফ কলেজের সামনে সংঘর্ষের সূত্রপাত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে। শুরু হয় ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ। হাফিজ সিরাজী নামে এক ব্যক্তির দেয়া ফেসবুক স্ট্যাটাস থেকে ঘটনার শুরু হয় বলে জানা গেছে।
জানা যায়, হাফিজ সিরাজী স্থানীয় দোকানদার। গত শুক্রবার দুপুর ১২টা এক মিনিটে তিনি মহানবীকে ইঙ্গিত করে আপত্তিকর স্ট্যাটাস দিলে গতকাল রবিবার সন্ধ্যায় মিরপুর ১৩ নম্বরের লোকজন তাকে আটক করে। এ সময় কয়েকজন যুবক তাকে মারধর করলে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করে। এরপরই সংঘর্ষের সূত্রপাত হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম) ড. খ. মহিদ উদ্দিন গতকাল রাত সাড়ে ৯টার দিকে ভোরের কাগজকে বলেন, স্ট্যাটাস দেয়া কটূক্তিকারীকে আটক করা হয়েছে। স্থানীয়রা বিক্ষুব্ধ হলে তাদের নিবৃত্ত করার চেষ্টা করে পুলিশ। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়