‘প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত দেশ গড়ার অন্তরায়’

আগের সংবাদ

রাজনীতির ছায়ায় ব্যবসার জাল : জামায়াতের বাণিজ্যিক নেটওয়ার্ক দেশ জুড়ে বিস্তৃত, গোপনে চলছিল সাংগঠনিক কর্মকাণ্ড, এবার প্রকাশ্যে মাঠে নামার হুংকার

পরের সংবাদ

আনোয়ারুজ্জামান চৌধুরী : সিলেটের সন্তান হিসেবে আমার অনেক দায়িত্ব

প্রকাশিত: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, শুধু উন্নয়ন করলেই হবে না, পরিকল্পিত এবং টেকসই উন্নয়নের প্রয়োজন। সিলেটে স্থায়ী বা দৃশমান কোনো উন্নয়ন চোখে পড়ে না। তাই সিলেট নগরীকে একটি আধুনিক ও স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে সঠিক নিয়মে সুপরিকল্পিতভাবে কাজ করতে হবে।
তিনি বলেন, সিলেটের প্রতি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। তাই এখানে নৌকা প্রতীক দিয়ে আমাকে অনেক বড় দায়িত্ব দেয়া হয়েছে। তাছাড়া সিলেটের সন্তান হিসেবে এখানে আমারও অনেক দায়িত্ব রয়েছে। সেই দায়িত্ব সঠিকভাবে পালনে ২১ জুন সিলেট সিটির সম্মানিত ভোটারদের নৌকা প্রতীকে ভোট প্রদানসহ ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান আনোয়ারুজ্জামান চৌধুরী।
গতকাল রবিবার দুপুরে সিলেট নগরীর ২০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে ও ৩০ নাম্বার ওয়ার্ডের শিববাড়ী এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, সুজিত রায় নন্দী, বলদেব কৃন্ন দাস, উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বীর আলী, শিক্ষাবিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মিসবাউর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কফিল উদ্দিন চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সংস্কৃতি সম্পাদক রজত কান্তি গুপ্ত প্রমুখ নেতাকর্মী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়