করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

মনোনয়নপ্রত্যাশী টুলু কাজ করেই জনগণের পাশে থাকতে চান

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : ‘কথায় নয় কাজে হবে পরিচয়, জনগণ থাকলে পাশে নিশ্চিত হবে জয়’ -এ স্লোগান নিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে মাঠে নেমেছেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু। করছেন মতবিনিময় সভা। তিনি তার নির্বাচনী মতবিনিময় সভায় পাচ্ছেন ব্যাপক জনসমর্থন।
গত শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বায়রা ইউনিয়নে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেওয়ান জিন্নাহ লাঠুর সভাপতিতে ও কাজি সৈকতের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু।
এ সময় তিনি বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাকে আপনারা সার্বিক সহযোগিতা করবেন। দলীয় মনোনয়ন না পেলেও আজীবন সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস দেন তিনি। দীর্ঘ ২০ বছরে ব্যক্তিগত অর্থায়নে বিভিন্ন দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি সামাজিক, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অবদান রাখার কথা উল্লেখ করেন তিনি।
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে সিংগাইর তথা তার নির্বাচনী এলাকাকে পার্শ্ববর্তী সাভার ও গাজীপুরের মতো ব?্যাপক উন্নয়নের প্রতিশ্রæতিও দেন। এছাড়া বিভিন্ন জটিলতায় আটকে থাকা মডেল মসজিদ নির্মাণ ও ভাষা শহীদ রফিক সেতু টোলমুক্ত করার ঘোষণাও দেন টুলু।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বলধারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খান, সিংগাইর পৌরসভার প্যানেল মেয়র মো. সমেজ উদ্দিন, বাইমাইল যুগের আলো সমিতির সাধারণ সম্পাদক দেওয়ান আমিনুর রহমান, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মাহবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন আফাজ, দেওয়ান হাসানুর রহমান কবির ও ইমাম হোসেন প্রমুখ।
নির্বাচনী এ মতবিনিময় সভায় অন?্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কাউন্সিলর মো. শামছুল ইসলাম ও মো. কামাল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমানসহ ৫ শতাধিক লোক।
প্রসঙ্গত, আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী দেওয়ান জাহিদ আহমেদ টুলু ব্যক্তিগত উদ্যোগে এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অনুদান দিয়ে আলোচনার শীর্ষে রয়েছেন। স¤প্রতি স্থানীয় সাংবাদিকদের সঙ্গে দ্বিতীয় মতবিনিময় সভায় নির্বাচন করার ঘোষণা দেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়